Yescoin কবে পেমেন্ট দিবে এবং কয়েনের দাম কত হবে

hamster kombat কবে পেমেন্ট দিবেপ্রিয় পাঠক, Yescoin কবে পেমেন্ট দিবে আপনি কি এই সম্পর্কে জানার জন্য আগ্রহী? তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্যই। কেননা আজকের এই সম্পূর্ণ পোস্টে আমরা Yescoin কবে পেমেন্ট দিবে এবং কয়েনের দাম কত হবে সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। তাই জানার জন্য শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।
Yescoin কবে পেমেন্ট দিবে
এছাড়াও আজকের এই আর্টিকেলটি থেকে জানতে পারবেন কিভাবে আপনি Yescoin থেকে টাকা তুলবেন। এবং এর সহজ মাধ্যম কি সেই সকল বিষয়ে বিস্তারিত। তাই চলুন আর বেশি দেরি না করে মূল আলোচনায় প্রবেশ করা যাক।

পেজ সূচিপত্রঃ

Yescoin কবে পেমেন্ট দিবে

আমরা যারা Yescoin প্রজেক্ট এ কয়েন মাইনিং এর কাজ করছি তাদের সকলেরই জানার ইচ্ছা জাগে Yescoin কবে পেমেন্ট দিবে সেই সম্পর্কে। আর আমরা এখন সেই বিষয় নিয়েই বিস্তারিত আলোচনা করতে চলেছি। আমাদের সকলের মনেই এই প্রজেক্ট নিয়ে ধোয়াশা কাজ করছে আসলেই এই প্রজেক্ট থেকে পেমেন্ট করা হবে কিনা। আমর যারা কোন কাজ করি সেখান থেকে আমাদের প্রত্যাশা থাকে যে আমরা সেখান থেকে পেমেন্ট পাবো।

তবে সেখান থেকে যদি কোনই পেমেন্ট না পাওয়া যায় তাহলে সেই বিষয়টি অনেকটাই হতাশার। বর্তমান সময়ে টেলিগ্রাম থেকে ফ্রি মাইনিং এর যতগুলো কাজ রয়েছে সেই সকল কাজগুলোর মধ্যে আরো একটি জনপ্রিয় মাইনিং কাজ হলো Yescoin প্রজেক্টের কাজ। সারা বিশ্বের প্রায় অসংখ্য মানুষজন এখানে কাজ করছে। আর তাদের এখানে কাজ করার মূল লক্ষ্য হলো এখানে থেকে খুব অল্প সময়ের মধ্যেই অনেক ভালো পরিমাণে পেমেন্ট করা হবে।

Tapswap, hamster kombat এর পরেই রয়েছে Yescoin প্রজেক্ট। সকল ধরণের কয়েন মাইনিং প্রজেক্টের মধ্যে এই তিনটি প্রজেক্টই সবথেকে বেশি জনপ্রিয়। আর এই তিন প্রজেক্ট থেকে খুব শিগ্রই টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই প্রজেক্ট বর্তমান সময়ে অনেকগুলো বড় বড় কোম্পানি বা এক্সচেঞ্জারের সাথে যুক্ত হচ্ছে। তারা জানিয়েছে খুব শিগ্রই এই প্রজেক্টের কয়েন মার্কেটে লিস্টিং হবে।

তাই খুব ভালো সম্ভাবনা রয়েছে এই কয়েন আগামি ১ থেকে ২ মাসের মধ্যেই পেমেন্ট করার। আর যখন এই কয়েন মার্কেটে চলে আসবে ঠিক তখনই আমরা এই কয়েন বিক্রি করে পেমেন্ট নিতে পারবো। তাই আমরা যারা এখানে থেকে পেমেন্ট নিতে চাচ্ছি তাদের সবার প্রথম কাজ হবে যতদিন না এই কয়েন মার্কেট লিস্টিং হচ্ছে ততদিন পর্যন্ত এখানে নিয়মিত কাজ করা।

এখানে আপনি নিয়মিত কাজ করে যত বেশি কয়েন জমা করতে পারবেন সেই কয়েন বিক্রি করে ঠিক ততই বেশি এখানে থেকে পেমেন্ট নিতে পারবেন। আপনি যদি আর কিছুদিন ধৈর্য্য সহকারে এখানে কাজ করেন তাহলে এখানে থেকে আপনি অনেক ভালো পরিমাণে টাকা পেমেন্ট নিতে পারবেন। তাই ধৈর্য্য না হারিয়ে নিয়মিত এখানে কাজ করতে থাকুন।
আর তাই এখানে কাজ করার পাশাপাশি আপনি তাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে অথবা টুইটারে নজর রাখতে পারেন। তারা সেখানে প্রতিদিন নিয়মিত আপডেট দিয়ে থাকে। তাদের সর্বশেষ আপডেট অনুযায়ী জানানো হয়েছে তারা টন ওয়ালেটের সাথে যোগাযোগ করেছে। বর্তমান সময়ে দেখা যাচ্ছে টন ওয়ালেট তাদের টুইটারে ফলো করেছে।

খুব শীঘ্রই তাদের দুজনের মধ্যে চুক্তিপত্র ঠিক হয়ে যাবে। আর তারপরেই এই কয়েন মার্কেটে লঞ্চ করা হবে। যখন এই প্রজেক্ট এর কয়েন মার্কেটে লঞ্চ হয়ে যাবে তারপরে আপনার জমা করা সকল কয়েন গুলো বিক্রি করে আপনি সেখান থেকে পেমেন্ট বাইন্যান্স এর মাধ্যমে নিতে পারবেন। তারপরে আপনার সেই বাইনান্স একাউন্ট থেকে ডলার বিক্রি করে টাকা আপনার মোবাইলের মাধ্যমে নিয়ে আসতে পারবেন।

Yescoin কয়েনের দাম কত হবে

Yescoin কবে পেমেন্ট দিবে সেই সম্পর্কে আমরা ইতিপূর্বে বিস্তারিত জেনেছি। এখন আমাদের মনে সকলেরই জিজ্ঞাসা জেগে থাকে এই কয়েনের দাম কত টাকা হবে। আসুন তাহলে এই বিষয়েও বিস্তারিত জেনে নেওয়া যাক। সঠিকভাবে এই কয়েনের দাম বলা খুবই কঠিন। শুধু আমরা কেন পৃথিবীর কেউই এই কয়েন যতদিন না পর্যন্ত মার্কেটে লিস্ট হচ্ছে ততদিন পর্যন্ত এই কয়েনের নির্ধারিত দাম বলতে পারবে না।
Yescoin কয়েনের দাম কত হবে
যখন এই কয়েন মার্কেটে লিস্ট হয়ে যাবে তারপরেই এই কয়েনের দাম নির্ধারিত ভাবে বলা সম্ভব। আশা করা যায় এই কয়েনের দাম খুব একটা কম অথবা খুব একটা বেশি হবে না। এর কারণ হলো এই কয়েনের প্রচুর পরিমাণে সাপ্লাই রয়েছে। তবে যদিও এই কয়েনের দাম খুব বেশি না হয় অথবা খুব বেশি কমে যায় তাহলেও কোন সমস্যা হবে না।

এর প্রধান কারণ হলো আপনি এতদিন ধরে যে কয়েন গুলো জমিয়েছেন সেই কয়েন গুলো একত্র করে বিক্রি করলে সেখান থেকে আপনি অনেক টাকা ইনকাম করতে পারবেন। গবেষণা অনুযায়ী জানতে পারা যাচ্ছে Yescoin কয়েনের দাম 0.07 অথবা 0.001 এমন দামে হতে পারে। তবে এটি শিওর ভাবে বলা কখনোই সম্ভব নয়। যখন এই কয়েন কেবলমাত্র মার্কেটের লিস্ট হবে তারপরে এই কয়েনের দাম নির্ধারিত ভাবে বলা সম্ভব।

যখন এই কয়েন মার্কেটে লিস্ট হয়ে যাবে তখনই এই কয়েনের দাম বোঝা যাবে। তবে এমন একটা আশা করা যেতেই পারে এই কয়েনের দাম যতই কম অথবা বেশি হোক না কেন তার পরেও এখান থেকে অনেক ভালো পরিমাণে পেমেন্ট করা হবে। আর এখান থেকে আপনি অনেক ভাল পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।

যেটি আমরা এর আগেও বলেছি বর্তমান সময়ে এই কয়েনের সাপ্লাই প্রচুর পরিমাণে রয়েছে। আর সে কারণেই এই কয়েনের দাম আকাশচুম্বী পর্যন্ত হতে পারে। তাই নিয়মিত কাজ করে কয়েন গুলো কালেক্ট করুন। যদি আপনি এখান থেকে নিয়মিত কাজ করে কয়েন জমা করতে পারেন তাহলে এখান থেকে অনেক ভালো পরিমাণে পেমেন্ট পাবেন বলে আশা করা যায়।

Yescoin থেকে কিভাবে টাকা তুলবেন

Yescoin কবে পেমেন্ট দিবে সেটি জানার পরে পেমেন্টের সময়ে Yescoin থেকে কিভাবে টাকা তুলবেন সেই সম্পর্কে আমাদের জানা প্রয়োজন। কেননা আপনি যদি নিয়ম না মেনে টাকা তুলতে চান তাহলে সে ক্ষেত্রে আপনি এখান থেকে পেমেন্ট পাবেন না। আপনি যদি তাদের দেখানোর নিয়ম অনুসরণ না করেন তাহলে এখান থেকে আপনাকে পেমেন্ট করা হবে না।

Yescoin থেকে আপনি যদি টাকা তুলতে চান তাহলে সবার প্রথমে আপনাকে এখানে Ton ওয়ালেট কানেক্ট করে নিতে হবে। আপনি এই ওয়ালেট একাউন্ট খোলার জন্য সবার প্রথমে ফোনের প্লে স্টোর থেকে Ton ওয়ালেট নামে একটি অ্যাপস ডাউনলোড করে নিবেন। তারপরে সেখানে একটি অ্যাকাউন্ট ক্রিয়েট করে নিবেন। তারপরে সেই একাউন্ট আপনার Yescoin অ্যাকাউন্টের সাথে কানেক্ট করে দিবেন।

তাহলে এখানের কাজ আপনার শেষ। এই ওয়ালেট কানেক্ট করার মূল কারণ হলো আপনি Yescoin প্রজেক্ট থেকে যতগুলো কয়েন ইনকাম করবেন সেই সকল পয়েন্ট এই ওয়াল থেকে জমা হবে। তারপরে যখন তারা এই কয়েন গুলো সেল করার কথা বলবে এরপরে আপনাকে সেই ওয়ালেট থেকে এই কয়েন গুলো সেল করতে হবে।

এই কয়েন গুলো সেল করার জন্য আপনাকে সবার প্রথমে কয়েন গুলো সেই এক্সচেঞ্জার ওয়ালেটে ট্রান্সফার করে নিতে হবে। তারপরে সেখান থেকে পয়েন্ট গুলো সেল করে ছেলের বিনিময়ে আপনি সেখান থেকে ডলার পাবেন। এরপরে সেই ডলারগুলো আপনার কুকয়েন অথবা বাইন্যান্স একাউন্ট এর মাধ্যমে পার করে নিয়ে সেখান থেকে বিক্রি করতে পারবেন।

একাউন্ট থেকে ডলার গুলো বিক্রি করার জন্য আপনাকে সেখান থেকে p2p অপশনে প্রবেশ করতে হবে। এরপরে এখান থেকে সকল ডলারগুলো বিক্রি করে দেয়া আপনি সেই ডলারের সমপরিমাণ টাকা আপনার বিকাশ অথবা নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। তাই আপনি যদি এখান থেকে পেমেন্ট নেওয়ার কথা চিন্তা-ভাবনা করেন তাহলে সবার প্রথমে আপনাকে ওয়ালেট কানেক্ট করে নিতে হবে।

যদি আপনি এখনো এই ওয়ালেট এখানে কানেক্ট করে না থাকেন তাহলে খুব শীঘ্রই ওয়ালেট অ্যাকাউন্ট খুলে নিয়ে তাড়াতাড়ি কানেক্ট করে নিন। যদি আপনি এখানে ওয়ালেট কানেক্ট না করেন তাহলে এখান থেকে পরবর্তীতে আপনাকে পেমেন্ট করা হবে না। বর্তমান সময়ে তাদের আপডেট অনুযায়ী এটুকুই জানানো হয়েছে। পরবর্তী সময়ে যদি তারা আর কোন আপডেট নিয়ে আসে তাহলে আপনাদেরকে সেটা জানিয়ে দেওয়া হবে।

আপাতত আপনি একটি ton ওয়ালেট অ্যাকাউন্ট খুলে নিয়ে সেই একাউন্ট Yescoin এর সাথে কানেক্ট করে রাখুন। তাহলে আশা করছি আপনার পরবর্তীতে পেমেন্টের সময়ে কোন প্রকারের ঝামেলা পোহাতে হবে না। আশা করছি আপনাকে সম্পূর্ণ বিষয়ে বিস্তারিত ধারণা দিতে পেরেছি। যদি এই সম্পর্কে কোন কিছু জানার থাকে তাহলে অবশ্যই আমাদেরকে জানাবেন।

লেখকের মন্তব্য

আশা করছি আপনারা এখন Yescoin কবে পেমেন্ট দিবে এবং কয়েনের দাম কত হবে সেই সম্পর্কে বিস্তারিত একটি ক্লিয়ার ধারণা পেয়েছেন। তাই আপনি যদি এই বিষয়ে বুঝে থাকেন তাহলে আর কোনভাবেই সময় নষ্ট না করে নিয়মিত কাজ করতে থাকুন। যখন এখানে থেকে পেমেন্টের বিষয় আসবে তখন এখানে থেকে অনেক ভালো পারিমানে পেমেন্ট করা হবে।

আর আপনি এখানে থেকে অনেক ভালো পরিমাণে টাকা ইনকাম করে নিতে পারবেন। তাই যদি আপনি এখনো কাজ শুরু না করে থাকেন তাহলে খুব শিগ্রই কাজ করতে থাকুন। যদি আজকের এই আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এমনই তথ্য প্রতিদিন পাওয়ার জন্য আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

পেপারস্পট২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url