Tapswap থেকে টাকা তোলার নিয়ম ও পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জানুন

hamster kombat কবে পেমেন্ট দিবেপ্রিয় পাঠক, আপনি নিশ্চই Tapswap থেকে টাকা তোলার নিয়ম সম্পর্কে জানতে চাচ্ছেন। অথবা আপনি নিশ্চই Tapswap কবে পেমেন্ট দিবে সেই সম্পর্কে জানার জন্য আগ্রহী। তাইতো আজকের এই আর্টিকেলটিতে আপনি পৌছেছেন। আজকের এই সম্পূর্ণ আর্টিকেলে আমরা Tapswap থেকে টাকা তোলার নিয়ম ও পেমেন্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো।
Tapswap থেকে টাকা তোলার নিয়ম
এছাড়াও আপনি আজকের এই আর্টিকেলটি থেকে আপনি জানতে পারবেন কোন উপায় অবলম্বন করে আপনি টাকা তুলতে পারবেন সকল বিষয়ের বিস্তারিত। তাই এই সকল বিষয়ে জানার জন্য অবশ্যই শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

পেজ সূচিপত্রঃ

Tapswap থেকে টাকা তোলার নিয়ম

প্রথমেই আসি আপনি এই Tapswap থেকে কিভাবে টাকা তুলবেন সেই সম্পর্কে। আমরা সকলেই এখন এই কাজটির সাথে পরিচিত। আমরা এটাও জানি যে এই সাইটটি পেমেন্ট করবে। তবে যদি পেমেন্ট করে থাকে তাহলে সেই পেমেন্টের টাকা কিভাবে তুলবেন সেই নিয়মও আমাদের জানা জরুরি। কেননা পেমেন্ট করার দিন আমাদের সঠিক নিয়ম অনুসরন করে টাকা তুলতে হবে।

যদি আপনি Tapswap থেকে টাকা তুলতে চান তাহলে আপনাকে একটি নির্দিষ্ট নিয়ম অনুসরণ করে তারপরে সেই টাকা তুলতে হবে। আপনি যদি সেই নিয়ম অনুসরন করেন তাহলে খুব সহজেই আপনি টাকা বিকাশ কিংবা নগদ অথবা যেকোন মাধ্যমে টাকা নিতে পারবেন। তবে এখান থেকে টাকা পাওয়ার জন্য আপনাকে সেই সময়টা পর্যন্ত অপেক্ষা করতে হবে যতক্ষণ না পর্যন্ত এটি এক্সেঞ্জারে লিস্ট হয়।

যখন এটি এক্সেঞ্জারে লিস্ট হয়ে যাবে তখন আপনার কাছে জমানো যতগুলো কয়েন রয়েছে সেগুলো সেল করতে হবে। এর জন্য আপনার সেই কয়েন এক্সেঞ্জারে পার করে নিতে হবে। তারপরে সেখন থেকে সেল দিলেই আপনি ডলার পাবেন। এরপরে আপনি সেই ডলার যেকোন মাধ্যমে বিক্রি করে সেখান থেকে টাকা আপনার মোবাইল ব্যাংকিং মাধ্যমে নিয়ে নিতে পারবেন।

এই ডলার সেল করার জন্য আপনি কুকয়েন বা বাইনান্স ব্যাবহার করতে পারেন। এই অ্যাপস থেকে আপনি p2p অপশনে গিয়ে আপনার প্রাপ্ত ডলার আপনি বিক্রি করে সেই টাকা আপনি বিকাশ অথবা নগদের মাধ্যমে নিতে পারবেন। তবে এর জন্য আপনাকে ধৈর্য্য ধরে কিছুটা সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে। যতক্ষনা এই কয়েন এক্সচেঞ্জারে মার্কেট লিস্টেড হচ্ছে।

এই কাজের সম্পর্কে অনেকেই অনেক ধরণের কথা বলতেছে। কেউ কেউ বলতেছে যে এটি একটি স্ক্যাম সাইট। এটি থেকে মানুষকে বোকা বানিয়ে তারা অনায়াসে টাকা ইনকাম করে নিচ্ছে। আবার অনেকেই বলছেন এটি একটি অনেক ভালো প্রজেক্ট। যেখানে থেকে অনেক ভালো পরিমাণে পেমেন্ট করা হবে। এই কাজের সম্পর্কে বিভিন্ন মানুষের বিভিন্ন ধরণের মতামত রয়েছে।

তবে যে যেই কথাই বলুক না কেন আপনি নিজের মতো কাজ করে এগিয়ে যান। খুব একটা বেশি সময় তো আপনার নষ্ট হচ্ছে না। যেই সময়টাতে আপনি ফেসবুক স্ক্রল করতে সেখান থেকে ৫ মিনিট দিয়ে আপনি এই কাজটি করুন। যদি এখানে থকে পেমেন্ট করা হয় তাহলে আপনি এখানে থেকে অনেক ভালো পরিমাণে টাকা পাবেন। তাই কারো কথায় কান না দিয়ে নিজে নিয়মিত কাজ চালিয়ে যান।
এই কয়েন মার্কেটে জুন মাসের ১ তারিখ লিস্ট হওয়ার কথা থাকলেও কিছুটা সমস্যার কারণে সেটি হয়ে উঠেনি। তবে সম্ভাবনা রয়েছে এই কয়েন জুলাই মাসের মধ্যে মার্কেট লিস্টেড হয়ে পরবর্তি ১৫ দিনের মধ্যেই আপনি বিক্রি করে এখানে থেকে টাকা তুলতে পারবেন। যদি এই সময়ের মধ্যে এই কয়েন মার্কেট লিস্টেড হয়ে যায় তাহলে আপনি এই কয়েন বিক্রি করেই অনেক টাকা ইনকাম করতে পারবেন।

এটি মার্কেট লিস্ট হলে আপনি আপনার সব কয়েন এক্সচেঞ্জারে নিয়ে বিক্রি করে দিয়ে ডলার পেয়ে যাবেন। এরপরে আপনি সেই ডলার কুকয়েন অথবা বাইনান্স ব্যাবহার করে বিক্রি করে আপনার সেই টাকা মোবাইল ব্যাংকিং মাধ্যমে নিয়ে নিতে পারবেন। যদি আপনি না জানেন এই কুকয়েন ও বাইনান্স ব্যাবহার সম্পর্কে তাহলে যদি আপনি একটু গুগলে খোঁজাখুঁজি করেন তাহলেই জানতে পেরে যাবেন। অথবা আপনার কোন বন্ধুবান্ধব এই সম্পর্কে জানলে তার থেকেও বিক্রি করে টাকা নিয়ে নিতে পারবেন।

Tapswap কবে পেমেন্ট দিবে

Tapswap থেকে টাকা তোলার নিয়ম সম্পর্কে আমরা জেনেছি। এখন আমরা জানবো Tapswap কবে পেমেন্ট দিবে সেই সম্পর্কে। আমরা যেই কাজই করি না কেন আমাদের মূল উদ্দেশ্য থাকে সেই কাজের বিপরীতে পেমেন্ট নেওয়া। যদি এমন কোন কাজ থাকে যেখান থেকে কাজ করলেও কোন পেমেন্ট পাওয়া যাবে না আমরা সেই কাজের দিকে আর অগ্রসর হই না। কেননা সেই কাজ করা একেবারেই বোকামি হয়ে যায়।
Tapswap কবে পেমেন্ট দিবে
আমরা সকলেই জানি যে বর্তমান সময়ে Tapswap হলো অনেক ভালো একটি প্রজেক্ট। যেখানে নিয়মিত কাজ করে অনেক কয়েন জমিয়ে সেই কয়েন সেল দিয়ে অনেক ভালো পরিমাণে টাকা পাওয়া যাবে। আর এই প্রজেক্ট সম্পর্কে এমন তথ্যও জানতে পারা গিয়েছে এই কয়েন খুব শিগ্রই সেল করা যাবে। আর এখান থেকে অনেক ভালো পরিমাণে পেমেন্ট ও পাওয়া যাবে।

বর্তমানে Tapswap এর কিছু আপডেটকরণের কাজ চলছে। কেননা এটি বাইনান্সের সাথে কলাব্রেশন করতে যাচ্ছে। আশা করা যাচ্ছে খুব দ্রুতই এটি বাইনান্সের সাথে চুক্তিবদ্ধ হবে। আর তারপরেই এখান থেকে পেমেন্ট করা হবে। এখন আমরা প্রায় সকলেই জানি বাইনান্স সম্পর্কে। এটি হলো এমন একটি সাইট যেখানে বিভিন্ন ধরণের ক্রিপ্টকারেন্সি বিক্রি করা যায়।

আর তারা ডলারে পেমেন্ট করে। পরবর্তিতে সেই ডলার বিক্রি করে আবার সেটিকে টাকায় রুপান্তর করা যায়। জুন মাসের ১৫ তারিখে Tapswap পেমেন্ট দেওয়ার কথা থাকলেও কিছু সমস্যার কারণে সেটি হয়ে উঠেনি। এছাড়াও তারা কিছু অসৎ মানুষ শনাক্ত করেছে। যাদের কারণে এখান থেকে পেমেন্ট করার সময় একটু পিছানো হয়েছে। কারণ তারা অসৎ পন্থায় তাদের একাউন্টে কয়েনের পরিমান বৃদ্ধি করেছে।

আর তাই এই কারণেই কর্তৃপক্ষ ভালো করে খোজখবর নিচ্ছে। আর যারা এমন অসৎ কাজ করেছে তাদের সকলেই একাউন্ট বাতিল করবে বলে ঘোষণা করা হয়েছে। এমনকি আমরা চোখের সামনেই অনেক একাউন্ট বাতিল হয়েছে বলে জানতে পেরেছি। Tapswap কমিউনিটি থেকে আপডেট খবর হিসেবে জানানো হয়েছে তারা জুলাই মাসের ১৫ তারিখের মধ্যেই একটি নির্দিষ্ট দিনে পেমেন্ট করবে।

তাই যেহেতু আমাদের হাতে প্রায় বেশকিছুদিন সময় রয়েছে তাই যদি নিয়মিত আমরা ঠিকঠাক কাজ করি তাহলে অনেক ভালো কয়েন জমবে। আর সেখান থেকে আমরা অনেক ভালো পরিমাণে টাকা ইনকাম করে নিতে পারবো। আর তাই আপনি যদি নিয়মিত ঠিকঠাক কাজ করতে থাকেন তাহলে আপনিও এখানে থেকে অনেক ভালোপরিমাণে টাকা ইনকাম করে নিতে পারবেন।

আশা করছি আপনারা Tapswap কবে পেমেন্ট দিবে সেই সকল বিষয়ে একদম ক্লিয়ারভাবে বুঝতে পেরেছেন। তাই আপনারা যারা হতাশার মধ্যে ভুগছেন তাদেরকে বলবো হতাশ হওয়ার কিছু নেই। আপনি নিরাশ না হয়ে নিয়মিত ধৈর্য্য ধরে কাজ করতে থাকুন আশা করা যাচ্ছে আপনি এখানে থেকে অনেক ভালো পরিমাণে টাকা ইনকাম করে নিতে পারবেন।

Tapswap কয়েনের দাম কত হবে

আপনাদের অনেকের মনেই এমন ধরনের প্রশ্ন রয়েছে যে Tapswap কয়েনের দাম কত হবে। আপনিও যদি এমন হতাশার মধ্যে ভুগে থাকেন যে আপনার কাছে Tapswap এর অনেক কয়েন রয়েছে কিন্তু আপনি জানতে চাচ্ছেন এই কয়েনের দাম কত হবে। আপনি যদি এই সম্পর্কে জেনে না থাকেন তাহলে চলুন এই সম্পর্কে আমরা এখন জেনে নেই।

Tapswap কয়েনের দাম এখনো নির্দিষ্ট করে বলা সম্ভব হচ্ছে না। কেননা এই কয়েন এখনো মার্কেট লিস্ট হয়নি। যখন এই কয়েন মার্কেট লিস্ট হবে তখন নির্দিষ্ট করে বলা সম্ভব হবে এই কয়েনের মূল্য কত টাকা হবে। তবে এমন অনেকে ধারণা দিয়েছেন যে Tapswap এর ১ মিলিয়ন কয়েন এর বিপরীতে ২৫ ডলার করে পেমেন্ট করা হবে। অর্থাৎ 25% রেটে Tapswap পেমেন্ট করবে।

এই প্রজেক্ট নিয়ে অনেকেই অনেক ধরনের চাঞ্চল্যকর তথ্য দিচ্ছেন। কেউ কেউ জানাচ্ছেন এই প্রজেক্ট হলো একটি ফ্রড প্রজেক্ট। এখান থেকে নাকি পেমেন্ট করা হবে না। তারা ঠিকই মানুষজনকে দিয়ে কাজ করিয়ে নিচ্ছে। আর সেখান থেকে তারা ভালো পরিমাণের টাকা ইনকাম করে নিচ্ছে কিন্তু তারা সহজে পেমেন্ট করবে না।

আবার এমন অনেকেই জানাচ্ছেন এই প্রজেক্ট অনেক ভালো একটি প্রজেক্ট। যেখানে নিয়মিত কাজ করলে অনেক ভালো পরিমাণে টাকা একটি নির্দিষ্ট সময় পরে হাতে পাওয়া যাবে। তবে আপনি যদি এমন মানুষের কথা কান দিয়ে থাকেন তাহলে আপনি হয়তো বোকা হতে পারেন। এর প্রধান কারণ হলো যদি এই কয়েন মার্কেট লিস্ট হয়ে যায় এবং এই প্রজেক্ট থেকে পেমেন্ট করে তাহলে আপনি এখান থেকে ছাড়া পরে যাবেন।

যেখানে আপনার আশে পাশের মানুষজন এখান থেকে অনেক ভালো পরিমাণের টাকা পেমেন্ট নিবে সেখান থেকে আপনি বাদ পড়ে যাবেন। তাই কোন মানুষের কথায় কান না দিয়ে নিজের সময়কে কাজে লাগিয়ে এখানে নিয়মিত কাজ করতে থাকুন। আশা করা যাচ্ছে এখান থেকে কিছুদিন পরে অনেক ভালো পরিমানে পেমেন্ট করা হবে।

Tapswap থেকে টাকা তোলার উপায়

Tapswap থেকে টাকা তোলার নিয়ম তো আমরা ইতিপূর্বেই জেনেছি। এখন আমরা জানবো Tapswap থেকে টাকা তোলার উপায় কি সেই সম্পর্কে। আপনি যদি এই প্রজেক্ট থেকে টাকা তুলতে চান তাহলে অবশ্যই আপনাকে ধৈর্য ধরে জুলাই মাসের ১৭ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে। এর কারণ হলো জুলাই মাসের ১ তারিখ থেকে জুলাই মাসের ১৭ তারিখের মধ্যে এই কয়েন্ট মার্কেট লিস্ট হওয়ার একটা বিরাট সম্ভাবনা রয়েছে।

যখনই এই প্রজেক্ট এর কয়েন মার্কেট লিস্ট হবে তখনই আপনি আপনার জমাকৃত সকল কয়েন গুলো বিক্রি করে এখান থেকে টাকা বের করে নিতে পারবেন। এর পূর্ব সময় পর্যন্ত কোনোভাবেই এই প্রজেক্ট থেকে টাকা বের করা সম্ভব নয়। যখন এই কয়েন মার্কেট লিস্ট হবে তখন আপনার সকল পয়েন্ট এক্সচেঞ্জারের নিয়ে বিক্রি করতে হবে।

আপনি যখন এক্সচেঞ্জারে নিয়ে বিক্রি করবেন তখন আপনাকে সেখান থেকে ডলার দেওয়া হবে। আর আপনার সেই ডলার আপনি বাইনান্সের মাধ্যমে বিক্রি করে সেই টাকা আপনি যে কোন মোবাইল ব্যাংকিং (বিকাশ, রকেট, নগদ) এর মাধ্যমে নিতে পারবেন। যেই এক্সচেঞ্জারে Tapswap লিস্ট হবে আপনাকে সেখানে প্রথমে আপনার সকল কয়েন পার করে নিতে হবে।

এরপর সেখানে আপনার সকল পয়েন্ট গুলো সেল করতে হবে। তারপরে সেই সেল করার জন্য আপনি সেখান থেকে ডলার পাবেন। সেই ডলার আপনি কুকয়েন অথবা ব্যালেন্সে পার করে নিবেন। তারপরে সেখান থেকে p2p অপশনের মধ্যে গিয়ে ডলার খুব সহজে বিক্রি করা যাবে। আপনি যখন ডলার বিক্রি করবেন তখন আপনাকে বাংলাদেশী টাকা দেওয়া হবে। সেই টাকা আপনি মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে নিয়ে নেবেন।

এরপরে এই টাকা আপনি আপনার নিকট যে কোন দোকান থেকে খুব সহজেই উত্তোলন করে তুলতে পারবেন। আপনি যখন এতদিন পর্যন্ত অপেক্ষা করে ধৈর্য ধরে কাজ করবে পেরেছেন তাহলে আর কিছুদিন পর্যন্ত অপেক্ষা করুন। তাহলে এখান থেকে অনেক ভালো পরিমাণের টাকা ইনকাম করতে পারবেন। অনেকেই জানাচ্ছেন এটি হলো একটি ১০০% রিয়াল একটি প্রজেক্ট। তাই নিয়মিত কাজ করতে থাকুন।

লেখকের মন্তব্য

আমরা লোকের মুখে অনেকের কাছেই শুনে থাকবো যাদের মধ্যে কেউ কেউ বলছেন এই tapswap হলো একটি ফেক সাইট। আবার অনেকেই বলছেন যে এটি হলো একটি রিয়েল সাইট। এবং এখানে থেকে ভালো পরিমাণে পেমেন্ট করা হবে। তাই যে যাই বলুক না কেনো আপনি কারো কথায় কান না দিয়ে নিজের মতো করে কাজ করতে থাকুন। যদি ভাগ্যে থেকে থাকে তাহলে এখানে থেকে আপনি অনেক টাকা ইনকাম করতে পারবেন।

আজকে আমরা আপনাদের সাথে Tapswap থেকে টাকা তোলার নিয়ম ও পেমেন্ট সম্পর্কে সকল তথ্য বিস্তারিতভাবে শেয়ার করেছি। আশা করছি সম্পূর্ণ আর্টিকেলটি আপনার অনেক ভালো লেগেছে। যদি আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই সম্পর্কিত সকল ধরণের আপডেট পেতে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

পেপারস্পট২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url