Realme c35 price in bangladesh এবং ফোনের সকল ফিচার জানুন

hamster kombat কবে পেমেন্ট দিবেপ্রিয় পাঠক, Realme c35 price in bangladesh এবং ফোনের সকল ফিচারসমূহ আজকে আমাদের এই আর্টিকেলে জানাবো। তাই আপনি যদি Realme c35 ফোনটি বাজার থেকে কিনতে চান তাহলে আপনাকে অবশ্যই Realme c35 price in bangladesh এবং ফোনের সকল ফিচারগুলো জানতে হবে। তাই জানার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।
Realme c 35 price in bangladesh
আপনি যদি আজকের আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়তে থাকেন তাহলে আপনি Realme c35 সকল ফিচার সমূহ Realme c35 এর দাম, Realme c35 ব্যাটারি, Realme c35 এর বডি, Realme c35 এর ডিসপ্লে, Realme c35 এর কার্যক্ষমতা কতটুকু, Realme c35 ফোনটির ভালো দিক এবং মন্দ দিক সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

পেজ সূচিপত্রঃ Realme c35 price in bangladesh - বাংলাদেশে রেলমি c35 দাম কত

ভূমিকা

আমাদের সকলেরই কমবেশি জানা রয়েছে যে, Realme তাদের ফোনের আকর্ষণীয় ফিচারের জন্য অনেক জনপ্রিয়তা লাভ করেছে। আজকে আমি আপনাদের সাথে Realme c35 এর সকল আকর্ষণিয় ফিচার নিয়ে আলোচনা করবো। Realme ফোনের দেখার সৌন্দর্য এবং এর কার্যক্ষমতার ওপর ভিত্তি করে ছোট বড় প্রায় সকলের কাছেই জনপ্রিয় হয়ে উঠেছে এই ফোনটি।
আজকের এই আর্টিকেলটিতে আমরা Realme c35 নিয়ে আলোচনা করবো। এই ফোনটি কম বাজেটের মধ্যে অনেক ভালো মানের একটি ফোন। আজকের এই সম্পূর্ণ আর্টিকেলটিতে Realme c35 ফোনের ভালো দিক খারাপ দিক সকল কিছু নিয়েই আলোচনা করা হবে। আপনি সম্পূর্ণ আর্টকেলটি মনোযোগ সহকারে পড়লে আপনি বুঝতে সক্ষম হবেন যে আপনার Realme c35 ফোনটি কিনা উচিত হবে কিনা।

Realme c35 সকল ফিচার সমূহ

Realme c35 official price
  • ৳16,999 4/128 GB
  • ৳18,999 6/128 GB
Realme c35 Connectivity
Network2G, 3G, 4G
Bluetooth5.0, A2DP, LE
USBv2.0
WLANdual-band, Wi-Fi hotspot
GPSA-GPS, GLONASS, GALILEO, BDS
Radio
USB Type-C
OTG
NFC

Front Camera
Resolution8 Megapixel
FeaturesF/2.0 aperture, 1/4.0″, 1.12µm, HDR
Video RecordingHD (720p)

Back Camera

Resolution

Triple 50+2+0.3 Megapixel

Video Recording

Full HD (1080p)

Features

PDAF, LED flash, f/1.8, 1/2.76″, 0.64µm, depth, macro & more


Performance
RAM4 / 6 GB
ProcessorOcta core, up to 2.0 GHz
Operating SystemAndroid 11 (Realme UI 2.0)
ChipsetUnisoc Tiger T616 (12 nm)
GPUMali-G57 MP1

Body
StyleMinimal Notch
MaterialGlass front, Plastic body
Dimensions164.4 x 75.6 x 8.1 millimeter
Weight189 grams
Water Resistance

Display
Size6.6 inches
TechnologyIPS LCD Touchscreen
FeaturesMultitouch
ResolutionFull HD+ 1080 x 2401 pixels (401 ppi)
ProtectionPanda Glass

Storage
ROM64 /128 GB (UFS 2.2
MicroSD Slot✅ Dedicated slot

Security
FingerprintSide-mounted
Face Unlock

Release Date & color
First ReleaseFebruary 14, 2022
ColorsGlowing Black, Glowing Green

Sound
Sound
FeaturesLoudspeaker

Others

Sensors

Fingerprint, Accelerometer, Gyroscope, Proximity, E-Compass

Manufactured by

Realme

Made in

Bangladesh

Sar Value/Notification light


Realme c35 price in bangladesh এবং ফোনের সকল ফিচার আশা করছি আপনারা এখন জানতে পেরে গিয়েছেন। আপনার যদি ফোন সম্পর্কে ধারণা থাকে তাহলে আশা করছি আপনি উপরের দেখানো সকল ফিচার দেখে বুঝেই গেছেন আপনার জন্য এই ফোন কেমন হবে। আর আপনি ফোন সম্পর্কে না জেনে থাকেন তাহলে আপনি সম্পূর্ণ আর্টিকেলতি মনোযোগ সহকারে পড়তে থাকুন। আশা করছি সকল কিছু ভালোভাবে বুঝতে পারবেন। প্রথমেই শুরু করা যাক Realme c35 এর দাম দিয়ে।

Realme c35 ফোনের এর দাম

বাংলাদেশে বিভিন্ন ফোনের দোকানে Realme c35 দুইটি দামে পাওয়া যাবে। এখান থেকে আপনার যেমন সামর্থ বা বাজেট রয়েছে আপনি সেই অনুযায়ি একটি বাছাই করে কিনতে পারবেন। দুইটি ফোনের ভার্সন অনুযায়ি দাম হলোঃ
  • ৪/১২৮ জিবি ফোনের দাম ১৬,৯৯৯ টাকা।
  • ৬/১২৮ জিবি ফোনের দাম ১৮,৯৯৯ টাকা।

Realme c35 ফোনের ব্যাটারি

Realme c35 ফোনটিতে থাকছে 5000 mAh এর একটি ব্যাটারি। এই ফোনটি চার্জ দেওয়ার জন্য রয়েছে 18W এর একটি ফাস্ট চার্জার। যার ফলে আপনি খুব দ্রুত এই ফোনটি চার্জ করে নিতে পারবেন।

Realme c35 ফোনের এর বডি

এই ফোনটির ওজন থাকছে মাত্র ১৮৯ গ্রাম। যার ফলে আপনি খুব সহজেই বহন করতে পারবেন। ফোনটি দেখতে কুব আকর্ষণীয়। যারা একটু স্টাইলিশ ফোন ব্যাবহার করতে ভালোবাসেন তদের জন্য একদম পারফেক্ট হবে। ফোনটিতে আরো থাকছে Glass front and plastic body। এই ফোনটি ২ টি কালারে বাজারে পাওয়া যাবে। সেগুলি হলোঃ
  • Glowing Black
  • Glowing Green

Realme c35 ফোনের এর ডিসপ্লে

Realme c35 price in bangladesh এবং ফোনের সকল ফিচারগুলোর মধ্যে থেকে এটাও জানতে পেরেছেন এই ফোনের ডিসপ্লে কেমন। তারপরেও এখন আমরা আপনাদের সাথেই এই ফোনে ডিসপ্লে নিয়ে আলোচনা করবো। আমরা সাধারণত একটু বড় ডিসপ্লের ফোন বেশি পছন্দ করে থাকি। আর এই টার উপরই আমাদের সবসময় নজর থাকে। এই ফোনটিতে থাকছে ৬.৬ ইঞ্চি এর ফুল এইচডি প্লাস ( ১০৮০ x ২৪০১ ) ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষার জন্য মাল্টি টাচ পোটেকশান হিসেবে থাকছে Panda Glass

Realme c35  ফোনের এর কার্যক্ষমতা কতটুকু

এই ফোনটিতে থাকছে অপারেটিং সিস্টেম Android 11 এর ভার্সন। আর তার সাথে থাকছে UI হিসেবে Reamle 2.0। আর প্রসেসর হিসেবে থাকবে Ocata core, ut to 2.0 GHz। চিপসেট থাকবে Unisoc Tiger T61+ (12 nm )। জিপিউ-মালি জি ৫৭।

Realme c35 ফোনের এর স্টোরেজ বা কার্যক্ষমতা

Realme c35 ফোনটিতে RAM 4/6 GB এবং ROM 6/128 এছাড়াও ফোনটিতে অতিরিক্তভাবে এক্টারনাল মেমোরি কার্ড ব্যাবহারের সুবিধা রয়েছে।

ফোনটির ক্যামেরা

Realme c35 এই ফোনের পেছন সাইডে থাকছে ৩টি ক্যামেরা। তার সাথে থাকছে Full HD (1080p) ভিডিও রেকর্ডিং সিস্টেম থাকছে। তার সাথে থাকছে PDAF, LED flash, depth ,macro ইত্যাদি। ফোনের যে ৩টি ক্যামেরা রয়েছে তা হলো 50+2+0.3 MP

সাথে সামনে আরো একটি ক্যামেরা থাকছে 8MP। আর ভিডিও রেকর্ডিং সিস্টেম থাকছে HD (720P)। যেটা দিয়ে আপনি খুব সহজেই খুবই ক্লিয়ার ভিডিও করতে পারবেন।

Realme c35 ফোনটির ভালো দিক এবং মন্দ দিক

এই ফোনের অনেক গুলো ভালো দিক রয়েছে। আপনি এই ফোনটি কিনলে অনেক উপকৃত হবেন। চলুন তাহলে এখন সেই ভালো দিক কি কি সেগুলো জেনে নেই।

Realme c35 ফোনটির ভাল দিক

Display size 6.6 inches

Full HD+ Display

Full HD (1080p) ভিডিও রেকর্ডিং সিস্টেম

Triple Back Camera- 50+2+0.3 MP

Panda Glass এর সুরক্ষা

5000 mAh এর ব্যাটারি

RAM-4/6 GB

ROm-64/128 GB

18W এর ফাস্ট Charger

Fingerprint, face Unlock সিস্টেম

এই ফোনের এতো এওকল ভালো দিকের মধ্যেও কিছু মন্দ দিক ও রয়েই গিয়েছে। সেগুলোর দিকেও আমাদের ফোন কিনার স্ময় নজর দেওয়া উচিত। না হলে আমাদেরকে বিপাকে পরতে হবে। তাহলে চলুন এখন আমরা এই সকল মন্দ দিকগুলী জেনে নেই।

Realme C35 ফোনটির মন্দ দিক

5G সিস্টেম নেই

NFC সিস্টেম নেই

Over price

সামনের ক্যামেরায় Full HD (1080p) তে ভিডিও রেকর্ডিং সিস্টেম থাকছে না।

লেখকের মন্তব্য। Realme c35 price in bangladesh এবং ফোনের সকল ফিচার

আপনি যদি ফোন দিয়ে বড় বড় ভারি গেম খেলতে চান তাহলে এই ফোনটি আপনার জন্য নয়। এই ফোন দিয়ে আপনি যদি অনেক সময় ধরে গেম খেলেন তাহলে ফোনটি গরম হয়ে যাবার পাশাপাশি ফোনটি ল্যাগ ও দিবে। তবে হ্যা আপনি এই ফোনটি থেকে চার্জ ব্যাকআপ অনেক ভালো পাবেন। একবার ফুল চার্জেই সারাদিন অনায়াসেই পার হয়ে যাবে।

আজকের আর্টিকেলটি আপনি যদি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ে থাকেন তাহলে আশা করছি আপনি Realme c35 price in bangladesh - বাংলাদেশে রেলমি c35 দাম কত সেই সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এই রকম তথ্যবহুল আর্টিকেল প্রতিদিন নিয়মিত ফ্রিতে পড়ার জন্য আমাদের সাথেই থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

পেপারস্পট২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url